আমি এখন তৃতীয় লিঙ্গ......
- ধীমানপূরবী - ..... ১০-০৫-২০২৪

আমি এখন তৃতীয় লিঙ্গ.........
সমস্ত কিছুই অমানবির দখলে
এখানে দুঃখ সুখ আনন্দ একটাও নেই.....
তবে আমি মানুষের ভিড়েই আছি কিন্তু আমি মানুষ
নই;মানুষগুলো অন্যরকম...................

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।